Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

Sayani Banerjee

Inspirational

3  

Sayani Banerjee

Inspirational

ভাবনা - সায়নী ব্যানার্জী

ভাবনা - সায়নী ব্যানার্জী

1 min
509


আসা আর যাওয়ার মাঝে 

থাকাটা বড় অনিশ্চিত ,

সাজানো মাঠের প্রান্ত শেষে 

ফিরে তাকায় জীবনরীত l 


আমরা সাজাই নিজের মতো ,

আমরা জমাই দুঃখ ক্ষত ,

আমরা নিজের নিজস্বতায় 

তলিয়ে যাচ্ছি অবিরত l 


পরের জন্য নেই কেউ আর ,

মিথ্যে হাসি, মিথ্যাচার -

দম্ভ আর হিংসার কোলে 

বিরাজ করে অহংকার l 


ক্ষনিকের এই সময় টুকু 

ভাবনা গুলো জীবন পাক ,

নিজের গন্ডি পেরিয়ে না হয় -

অন্যের কাঁধেও হাতটা থাক ll


Rate this content
Log in

Similar bengali poem from Inspirational