আরেকটু থেকে যাও
আরেকটু থেকে যাও
আরো কিছুক্ষন এভাবেই
থেকে যাক আবেগ টুকু ,
আরো কিছু কথা আশ্রয় পাক
সময়ের হাত ধরে -
কিছুটা সময় শুধু আমাদেরই
জন্য হয়ে থাক -
কিছুক্ষন আরো থেকে যাও এই রাতে ..
আরো কিছুক্ষন এভাবেই
থেকে যাক আবেগ টুকু ,
আরো কিছু কথা আশ্রয় পাক
সময়ের হাত ধরে -
কিছুটা সময় শুধু আমাদেরই
জন্য হয়ে থাক -
কিছুক্ষন আরো থেকে যাও এই রাতে ..