Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

Sayani Banerjee

Fantasy Inspirational Others

3  

Sayani Banerjee

Fantasy Inspirational Others

নিশিযাপন

নিশিযাপন

1 min
183



তোর গোলাপী ঠোঁটে শহর ভাসে,

বক্ষ মাঝে অন্ধকার -

তোর চোখের কাজলে ঘাটছে রোজ 

সৌন্দর্যের অহংকার l 


তুই নিজের জন্য বাঁধলে সুর 

ওরা ভাবে আমন্ত্রণ -

তোর শাড়ীর ভাঁজ সামলে রাখে 

পাশবতার নিয়ন্ত্রণ l 


সন্তান তোর - অচ্ছুৎ সে,

তবু তোর ছোঁয়াতে তৃপ্তি হয় -

ভদ্র সমাজের দাঁড়িপাল্লা 

তোদের জন্য তৈরী নয় l 


শরীরের খিদেয় তৈরী করে 

ওরা মানুষ তোকে ভাবছে কই ?

আরচোখে তাকিয়ে দেখা 

কৌতূহলের সংজ্ঞা তুই l 


ওরা দিনের আলোর ভদ্রলোক,

মুখোশ শুধু রাতেই খোলে-

কিনছে শরীর খেয়াল মতো,

নোংরা তুই - বেচিস বলে l 


তোর বুকের পাশে লোকানো তিল 

আর,তিলের পাশে নখের দাগ-

সকালের চোখে নষ্টা তুই,

মধ্যরাতেই জীবিত থাক ll


Rate this content
Log in

Similar bengali poem from Fantasy