Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

Sayani Banerjee

Romance Fantasy Others

4.3  

Sayani Banerjee

Romance Fantasy Others

খোঁজ #Lovelanguage

খোঁজ #Lovelanguage

1 min
197



প্রেমের সংজ্ঞা হাতড়াতে হাতড়াতে 

হাতে কেবল পরে রইলো তুমি, আমি 

আর অজস্র অভিমান l 

প্রিয় সুগন্ধ প্রিয় ঋতু এক দীর্ঘ বচসার পর 

যে যার রাস্তা খুঁজে নিলো l 

আমি প্রেম খুঁজতে গিয়ে হড়কে গেলাম 

ফুটপাতের কিছু রঙিন ম্যাগাজিনে l 

কত দুপুর বয়ে গেল 

কত সন্ধ্যে ঠোঁট আর কাপুচিনোয় বন্দি হলো ,

ম্যাগাজিনের শেষ পাতায় 

স্বীকারোক্তি তে এসে দেখলাম,

আমার মতো কত কত মেয়ে 

সেই কোন কাল থেকে ভালোবাসাকে 

হাতড়ে চলছে -

বইয়ের শেষ লাইনে লেখা আছে-

উত্তরের জন্য 

চোখ রাখুন পরবর্তী সংখ্যায় l 


শুনলাম এরপর আর কোনো সংখ্যা প্রকাশিত হয়নি l


Rate this content
Log in

Similar bengali poem from Romance