Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

Sayani Banerjee

Tragedy Others

3  

Sayani Banerjee

Tragedy Others

বুনন

বুনন

1 min
789



মুহূর্তের পর মুহূর্ত জুড়ে নকশিকাঁথা 

বুনে চলেছি অবিরাম l 

তাতে আনন্দ এঁকেছি,প্রাপ্তি এঁকেছি l 

প্রেম-কান্না-লাঞ্ছনা ও এঁকেছি যত্নে l 

মাঝে মাঝে সুতোর রং বদলেছি অভিমান 

বলতে গিয়ে l 

এক গল্প থেকে অন্য গল্প l 

এক সময় থেকে অন্য l 

অবারিত দ্বারে চরিত্রদের অবিরাম যাতায়াত l 

এরপর শেষের দিকে চেপে রাখা নিজের 

স্বপ্নদের বুনতে গেলে -

কাঁথার সমস্ত সুতো চিৎকার করে বলে উঠলো -

এসব কি করতে যাচ্ছিস ?

লোকে কি বলবে …? 

দেখলাম, 

বাক্সোতে শেষটুকুর জন্য আর কোনো 

সুতো ছিল না …॥


Rate this content
Log in

Similar bengali poem from Tragedy