Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

Agniswar Sarkar

Tragedy

4  

Agniswar Sarkar

Tragedy

মিতিন

মিতিন

1 min
672


মিতিন তুমি এখন কোথায় ?

সেদিন গিয়েছিলাম কোপাই নদীর ধারে

একা বসেছিলাম জলে পা ডুবিয়ে

ঠিক সেদিনের মতো ।

মিতিন তুমি এখন কোথায় ?

সোনাঝুরির বনে বিকেলের ছোঁয়াচ লেগেছে

বাউল তার একতারায় শেষ টানটা দিচ্ছে

ঠিক সেদিনের মতো ।

মিতিন তুমি এখন কোথায় ?

নদীর ধারের কাশফুলগুলো মূর্ছায়মান

গরুগুলো ব্রিজের ওপর দিয়ে ঘরে ফিরছে

ঠিক সেদিনের মতো ।

মিতিন তুমি এখন কোথায় ?

নদীর ধারে আজও একটা চিতা জ্বলছে

বিলাপের সুরে ভারী হয়ে আছে চারদিক

ঠিক সেদিনের মতো ।

মিতিন তুমি এখন কোথায় ?


Rate this content
Log in

Similar bengali poem from Tragedy