Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

Agniswar Sarkar

Abstract Romance Inspirational

1  

Agniswar Sarkar

Abstract Romance Inspirational

বৃষ্টি

বৃষ্টি

1 min
488


আবারও বৃষ্টি নামলো ।

আকাশ ভরা কালো মেঘ ,

সামনের ফ্ল্যাটগুলোর রঙ মলিন

জানলার আগল দিতে ব্যস্ত মানুষগুলো ।

আজ সবাই বৃষ্টির জলের ভয়ে ভীত ,

মুষলধারে বৃষ্টি নামলো ।

ছোটবেলায় কত ভিজেছি ,

বৃষ্টির জলের স্রোতে ভাসিয়েছি নৌকা ।

বৃষ্টির তোড়ের সাথে পাল্লা দিয়ে

ফুটবল খেলেছি ।

যৌবনে বৃষ্টিতে তোমার হাত ধরেছি

সঙ্গোপনে ।

বৃষ্টির উদ্দামতার সাথে পাল্লা দিয়েছি আমরা ।

কত অভিমানের কান্না লুকিয়েছি

এই বৃষ্টির ধারাতেই ।

আমি এগোলাম খোলা জানালার দিকে ,

বৃষ্টির অবাধ্য ঝাপটা মুখে লাগলো ,

জানালাটা তাড়াতাড়ি বন্ধ করলাম ।

আজ আমার পাশে আছো

সেদিনের সেই তুমি ।

আজ সেই অবাধ্য ,উদ্দাম বৃষ্টি ও আছে ,

কমেছে বৃষ্টির অমোঘ আকর্ষণ ।

সেদিনের আমার বয়স বেড়েছে ,

চুলেও পাক ধরেছে , চামড়া কুঁচকিয়েছে ,

অবাধ্যতা , উদ্দামতার উপর লাগাম পড়েছে

আর বেড়েছে শঙ্কা ।

মানুষগুলো আজও একই আছে ,

বৃষ্টিও একই ভাবে বর্তমান ,

বেড়েছে বয়স ,কমেছে আকুলতা ।।


Rate this content
Log in