Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

Agniswar Sarkar

Romance

1  

Agniswar Sarkar

Romance

আমাদের ভালোবাসা

আমাদের ভালোবাসা

1 min
505



আমাদের প্রেম ,

কিছু প্রতিশ্রুতি, একটা গভীর বিশ্বাস

কিছু খুনসুটি , কিছু মিষ্টি অভিমান।

জীবনের অনেকটা পথ একসঙ্গে চলা,

একটু করে কাছে পাওয়া,কিছু কথা বলা।

একটা অনুভুতি ,একটা কোমল স্পর্শ,

কিছু চাওয়া-পাওয়া,নিজেদের মধ্যে হারিয়ে যাওয়া।

জীবনের একটা মধুর অভ্যাস,নিজেদের মত করে বাঁচা,

মনের মধ্যে রাখা একটা ই নাম,

আর নিজেদের রাঙ্গিয়ে নেওয়া সেই নামে ।

বাঁচার একটা প্রেরনা,

 নাম না জানা অনেক নীল স্বপ্ন।

বাস্তবের কঠিন মরুভুমির মধ্যে একচিলতে মরুদ্যান,

একটু ঠাণ্ডা বাতাস।


Rate this content
Log in