Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

Agniswar Sarkar

Romance

2  

Agniswar Sarkar

Romance

কুছ মিঠা হো যায়ে

কুছ মিঠা হো যায়ে

1 min
300


পাশ দিয়ে বয়ে যাচ্ছিল অজানা কোনও নদী ,

বিকেলের সূর্যের রঙে আকাশ নেচে উঠেছিল

সেই রঙিন ছোঁয়াচ লেগেছিল আমাদের মনেও ।

ভালোবাসার প্রথম দেখা ,

প্রথম অজানা আত্মীয়তা ।

অনেকক্ষণ বসেছিলাম সেই নদী পাড়ে ,

বাঁকা চাহনির আড়ে ,

নীরবতায় ঢাকা বেশ কিছুক্ষণ

বহমান সময়ের অন্তহীন অনুরণন ।

কিছু অগোছালো কথা

অন্তরের মিশেল , অল্প নীরবতা ।

সময়ের শেষে উঠে দাঁড়িয়ে

একটা চকলেট দিয়ে বলেছিলে –

‘ কুছ মিঠা হো যায়ে ।’


Rate this content
Log in

Similar bengali poem from Romance