Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

Agniswar Sarkar

Romance Fantasy

2  

Agniswar Sarkar

Romance Fantasy

স্বপ্ন

স্বপ্ন

1 min
352


জড়িয়ে আছো আমার বুকে ,

কিছু দুঃখে , কিছু সুখে ।

আগামীর স্বপ্ন চোখে মেখে ,

আমরা সত্যি করব স্বপ্নটাকে ।

জীবন সমুদ্রের সব ঝড়-ঝাপটাকে ,

সরিয়ে দেব চারটে হাতে ।

ভোরের দেখা স্বপ্নটাকে ,

সত্যি করব সবল হাতে ।

আলতো আঁচে সেঁকবো প্রেম

থাকবে খুশী সারাক্ষণ ।

বিশ্বের কোন এক ছোট্ট কোণে ,

মনের সাজানো কোন এক বাগানে ।

ভাবের ঘরে , ঝগড়ার আড়ি ,

তৈরি হবে আমাদের স্বপ্নের বাড়ি ।


Rate this content
Log in

Similar bengali poem from Romance