Become a PUBLISHED AUTHOR at just 1999/- INR!! Limited Period Offer
Become a PUBLISHED AUTHOR at just 1999/- INR!! Limited Period Offer

Sayani Banerjee

Classics

2  

Sayani Banerjee

Classics

প্রেম কথা

প্রেম কথা

1 min
684


 বৈতরণীর পাল দুলেছে

চলতি হাওয়ায় লেগে -

পালের সাথে হাওয়ার উড়ান 

প্রেম দেখেছে জেগে l 

    ভালোবাসার সংজ্ঞা নেই,

    তার ধরণ নিজের মতো -

    কেউ সুখী তার প্রেমাকাশে ,

    কেউ উড়ছে অবিরত l 

প্রেম খুঁজে যায় সামলানো হাত ,

ভরসার হাত কাঁধে -

আধুনিকতা কাঁধের স্পর্শে 

সন্ধানী একা রাতে l 

      ভালোবাসা আজও দিশেহারা বড় 

      মিলিত আত্মার খোঁজে ,

      চলতি হাওয়া প্রেম উড়ানে 

       শুধুই শরীর বোঝে l 

ভালোবাসা এক কবিতা দীর্ঘ -

প্রতিদিন বেড়ে চলে ,

বৈতরণী পাল তুললেই 

চলার গল্প বলে l 

      অনুভূতি সে অদ্ভুত খুব 

      স্বস্তির নিঃশ্বাসে,

      অবাধ্য প্রেম শত বারণেও 

      বারবার ভালোবাসে ll


Rate this content
Log in