Become a PUBLISHED AUTHOR at just 1999/- INR!! Limited Period Offer
Become a PUBLISHED AUTHOR at just 1999/- INR!! Limited Period Offer

Aviraj Sharma

Tragedy Classics

3.3  

Aviraj Sharma

Tragedy Classics

"মা"কবি : অভিরাজ শর্মা

"মা"কবি : অভিরাজ শর্মা

1 min
847


ছোট্ট বেলায় ঘুম ভেঙেছে ,

রেডিওতে তোমার গান শুনে 

সকালটা হয় সুন্দর তোমার কণ্ঠ গুনে

গান শেখার আগ্রহটা আমার ,

গান শুনে তোমার

গানের তালিমটাও আমার ,

গান শুনে তোমার

সরস্বতী পুজোয় যেমন পুজো ,

মা সরস্বতীর হয় 

সুর ​​সম্রাজ্ঞী এবং সরস্বতী নামে তেমন ,

সকলে সম্মোধন করে তোমায়

জন্মদাত্রী মায়ের কাছে থাকবো ঋণী ,

জন্ম দেওয়ার জন্যে 

মন ভালো নেই আজ আমার হঠাৎ করে ,

আরেক মায়ের চলে যাওয়ার কারণে ৷৷



Rate this content
Log in