Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

Aviraj Sharma

Drama Others

3  

Aviraj Sharma

Drama Others

-"ভাড়াটে"-অভিরাজ শর্মা

-"ভাড়াটে"-অভিরাজ শর্মা

1 min
195


কাজ করি আমি, 

দশটা থেকে চারটে

আমি ভাড়াটে

ব্যবহারে লোক চায় আমাকে জানতে,

উত্তরে আমি ঐ বাড়ির ভাড়াটে

দুধ ওয়ালা,সব্জি ওয়ালা এমনকি রিক্সাওয়ালাও

জিজ্ঞেস করে আমায়,

বাবু নতুন এসেছেন এই পাড়াতে?

উত্তর হেঁসে বলি,

হ্যাঁ আমি ঐ বাড়ির ভাড়াটে

এর পর পুজো এলো,

আনন্দে মন ভরে গেলো

পাড়ার ছেলেরা পুজোর চাঁদা নিতে এলো,

পুজো দেখতে যাওয়ার নিমন্ত্রণও দিলো 

প্যানডেলে গিয়ে দাড়াতে না দাড়াতে,

লোকে বলে আপনি ঐ বাড়ির ভাড়াটে না?

হাসির সাথে একটু রাগ তো হয় বটেই

সত্যিই হয়তো নাম নেই আমার,

আমি "ঐ বাড়ির ভাড়াটেই " ৷


Rate this content
Log in

Similar bengali poem from Drama