Aviraj Sharma

Abstract Romance Tragedy

3  

Aviraj Sharma

Abstract Romance Tragedy

"হয়তো আমি"

"হয়তো আমি"

1 min
170


হয়তো আমি থাকবোনা একদিন

কিন্তু আমার লেখায়,

আমি বাঁচবো প্রতিদিন 

যখনই পড়বে তুমি লেখা আমার,

মনে সর্বদা থাকবো আমি তোমার

দেখবো তোমার চোখেই তখন,

সেই ফেলে আসা পৃথিবীটা

সেদিন কি মানুষ রাখবে মনে, 

আমায় আর আমার লেখা কবিতাটা ৷


Rate this content
Log in

Similar bengali poem from Abstract