Become a PUBLISHED AUTHOR at just 1999/- INR!! Limited Period Offer
Become a PUBLISHED AUTHOR at just 1999/- INR!! Limited Period Offer

Partha Pratim Guha Neogy

Tragedy Classics

5  

Partha Pratim Guha Neogy

Tragedy Classics

একাকী আমি

একাকী আমি

1 min
492


পথচলার জন্য নেই কেউ আমার সঙ্গে ;

অগণিত মানুষ চলেছে শহরের পথে

কিন্তু আমি একাই পথচলি আমার সঙ্গে। 


কথা বলারও নেই কেউ আমার সঙ্গে ;

সবাই সবার সাথে ঠিক কথা বলছে

অথচ আমি আছি নিসঙ্গ একাকীত্বের সঙ্গে । 


কোন শ্রোতাও নেই আজ আমার এই শহরে ;

সবাই শুধু বলার জন্য উন্মুখ থাকে

তবুও কেউই শোনেনা কারুর কথা এ শহরে। 


অগণিত মানুষ থাকে এই শহরে ;

রোজ মুখোশের আড়ালে বহুরূপী সাজে

আর মানবিকতা চলে গেছে শহর ছেড়ে । 


সবাই এখানে ব্যস্ত তার নিজের মতো ;

ভালোবাসাও আজ কর্পোরেট হয়ে গেছে,

তবুও সবাই সোশাল নেটওয়ার্কেই ব্যস্ত আছে।


Rate this content
Log in