Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

Sreya Das

Tragedy

4.5  

Sreya Das

Tragedy

চাও কি তুমি?

চাও কি তুমি?

1 min
25K


আচ্ছা, তুমি কে?

কেন তুমি আমায় ডাকো?

চাও কি তুমি?


অজানা মুখ তোমার …

লাগে ভয় আমার

আমি তো খুব ই ছোটো …

চাও কি তুমি?


মা বলে তুমি আপন কেউ …

আমি জানিনা কেন বুঝিনা সেটা …

তোমার হাতের ছোঁয়া কষ্ট দেয় আমায়

তুমি কে?

চাও কি তুমি?


আমি তো খুব ই ছোটো …

বোঝোনা কি সেটা?

তোমার দৃষ্টি বেঁধে আমার বুকে …

তোমার ছোঁয়া কষ্ট দেয় মোরে।


কেন তুমি আমায ডাকো?

চলে যাও ….যাও চলে …

আমি বড্ড ছোটো।


Rate this content
Log in

Similar bengali poem from Tragedy