Manab Mondal

Romance Tragedy Classics

4.8  

Manab Mondal

Romance Tragedy Classics

ফিরে আসা

ফিরে আসা

1 min
1.1K


এক শতাব্দী হেঁটে ক্লান্ত আমি

মনের শীতল পাটি বিছিয়ে দিয়েছিলে তুমি।

রাতের মতো তোমার আঁচলে খুঁজে পেতাম এসময় নীরব আশ্রয়,

তারপর গড়িয়ে গেছে অনেক সময়, বসন্ত বিদায় নিলো ।

আমাদের গল্প গুলো দীর্ঘশ্বাসে ভিজলো ।

বদলে গেলে তুমিও , সময় বদলে দিলো আমায়।

মানুষ তখনই বদলে যায় যখন সে তার রাগ অভিমানের মূল্য পায় না, 

প্রতিবার নিজেই নিজের রাগ অভিমান ভাঙাতে ভাঙাতে

 ধীরে ধীরে রাগ অভিমান করা ভুলে গেছি আমি,

অভিমান করে আছো হয়তো তুমি ও!

মিথ্যা অহঙ্কারের আগুন জ্বলেছো কি তুমি?

ফিরে আসা আগে হিসেবে নিকাশ খাতা ফেলো ছিড়ে।

আজো আকাশের তারা খাসা দেখে প্রার্থনায় আমি চেয়েছি তোমায়।

আমার সবটুকু ভালোবাসায় আমি রেখেছি শুধু তোমায়



Rate this content
Log in