Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

Shampa Saha

Romance Fantasy

5  

Shampa Saha

Romance Fantasy

ভ‍্যালেন্টাইনস্ ডে

ভ‍্যালেন্টাইনস্ ডে

1 min
1.1K



ভ‍্যালেন্টাইনস্ ডে


গোলাপ চাই না,

একটু হাত ধরে রাস্তা পার করিয়ে দিও।

চকলেট চাই না,

বরং কান্না পেলে একটা চুমোয় চোখের জল মুছো।

ওসব টেডিবিয়ার টিয়ারের দরকার নেই,

পারলে ক্লান্তির সময় কাঁধটা এগিয়ে রেখো।

জড়িয়ে ধরার দরকার নেই,

আমার সবটা জড়িয়ে থেকো।

মুখে নাই বা বললে,"ভালোবাসি",

ও আমি ঠিক বুঝে নেবো।

চুম্বন!

সে তো চোখে চোখে হাজার লক্ষ কোটিবার আমি পাই,

যখনই তুমি তাকাও।

কোনো রোমান্টিক ডেটের দরকার নেই,

এলোমেলো ফুটপাত ধরে হাঁটবার সময় পাশে থেকো।

কারণ আমাদের ভ‍্যালেন্টাইনস্ ডে গতকাল,

আজ,আগামীকাল। আগামী সাতশো জন্ম!! 


©®শম্পা সাহা


Rate this content
Log in