Become a PUBLISHED AUTHOR at just 1999/- INR!! Limited Period Offer
Become a PUBLISHED AUTHOR at just 1999/- INR!! Limited Period Offer

Ranjit Bagdi

Classics Fantasy Inspirational

5.0  

Ranjit Bagdi

Classics Fantasy Inspirational

কল্পগল্প।

কল্পগল্প।

1 min
624


আজ এই কবিতা খানি-

দেবো তোমায় লিখে ,

ভালোবাসা ও যত্ন দিয়ে -

কল্পনায় নেব এঁকে ।

সুন্দর করে বর্ণনা তোমার -

ফুটিয়ে তুলবো লেখায় ,

দেখবো তোমায় বধূ সাজে -

ঘোমটা দেওয়া মাথায় ।

হাতটা একটু কাঁপবে জানি -

বারবেও হৃদ স্পন্দন ,

দেখবে বর্ণনা শোভা দেবে -

যেমন দেয় চন্দন।

একটু আধটু থাকবে জানি -

ভুলত্রুটি বর্ণনার কথায় ,

তবুও তোমায় তুলে ধরবো ঠিক -

জীবন রুপি পাতায় ।



Rate this content
Log in