Become a PUBLISHED AUTHOR at just 1999/- INR!! Limited Period Offer
Become a PUBLISHED AUTHOR at just 1999/- INR!! Limited Period Offer

Manas Roy

Classics

4.6  

Manas Roy

Classics

244-11-39

244-11-39

1 min
2.7K


চাকরিটা পেতে দেরি হয়েছিল সত্য;

তাইতো সেদিন গিয়েছিলে ছেড়ে...

প্রতিশ্রুতিগুলি একনিমেশে ভুলেছিলে তুমি;

প্রেম-ভালোবাসা নিয়েছিলে কেড়ে...

২৪৪ দিয়ে নম্বরটা ডায়াল করা আর হয় না;

মনে পড়েনা দিনগুলিকে আর...

বৃষ্টি ভেজা রাস্তাগুলোতে, একাকী পথিক আমি;

ধৈর্য্য ভেঙেছে সকল প্রতীক্ষার...

বেলা বোস তুমি মরে গেলেও পারতে!

লেখা হত না আর কোনরূপ গান...

বাসস্ট্যাণ্ডে অপেক্ষা করা প্রহরগুলির কাছে;

হেরে যেত না মোর ভালোবাসা আর প্রাণ...

ধিক্ ধিক্ করে চলেছি আমি,

কেটে গেছে বহু সময় ও বছর;

শুন-শান্ বসে আমাদের একত্রে খুঁজছে-

বাগবাজার কিংবা নন্দন চত্বর...

আজও ভুলিনি তোমার এলোমেলো চুল,

কাজল কালো চোখ আর আঙুলের স্পর্শটা!

বেঁচে আছো তুমি, বেঁচে আছি আমিও

বেঁচে নেই শুধু-

        আমাদের সেই সম্পর্কটা...|


Rate this content
Log in