বন্ধুত্ব
বন্ধুত্ব
রাতের অসম আঁধারে
মনে পরে বারে বারে তোমায়
সেই সহজ সরল ছেলেবেলায়,
বন্ধু হয়েছিল তুমি।
তোমার বন্ধুত্ব ধিরে ধিরে কমালো মনের দূরত্ব।
কত আনন্দের সাথে হলো পরিচয়।
কখন জানি না এক হলো হৃদয়।
শত বসন্ত পেরিয়ে আমাদের বন্ধুত্ব,,,
দেখলো কত স্বপন,
জীবনটা চলবো অনেকটা পথ একসাথে এখনো।
বন্ধু তুমি ভয় পেয়েও না কখনো