Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

Ranjit Bagdi

Horror Tragedy Thriller

3  

Ranjit Bagdi

Horror Tragedy Thriller

পৌর মন্দিরের শিশুকন্যা।

পৌর মন্দিরের শিশুকন্যা।

2 mins
226


পৌর এক মন্দির -

চারিদিক টা শান্ত ,

মাঝে মাঝে ডাকছে ঝিঁ ঝিঁ-

বাতাসও যেনো ক্লান্ত।

চারিদিকে অন্ধকার খুব -

কুচকুচে কালো ,

গমটানি ভাব একখানি -

নেই জোনাকিরও মিঠে আলো ।

এখানে ওখানে ভাঙা চড়ার স্তূপ-

ক্ষীন পাওয়া যায় দেখা ,

মস্ত বড় বটের নীচে -

মন্দির টি আছে ঢাকা ।

জঙ্গলের মধ্যিখানে এখন -

সঙ্গী বলতে শুধু টর্চ ও লাঠি ,

ভয়াবহ পরিস্থিতি ,

রহস্যের উত্তেজনা খাঁটি ।

অনেক কিছুই শুনেছি -

এ মুখে ও মুখে নানা কথা ,

অন্যতম তার মধ্যে ,এলে পরে এখানে-

কাটা পড়ে মাথা।

শিশু আত্মার বাস নাকি এখানে -

কন্যা টি বেশ ফুটফুটে,

মানুষ জন দেখলে পরে -

মিষ্টি সুরে ডেকে কাছে আসে ছুটে।

চমকে উঠলাম রুদ্ধ হলো কন্ঠস্বর-

কেউ যেন দাঁড়িয়ে মন্দিরের পিছনে,

মিষ্টি সুরে ডাকছে সে আমায়

এক দৃষ্টি ও এক মনে।

প্রচন্ড ভিতিতে আমার -

শরীর হয়েছে শীতল ,

আবার ওই ,ওই ভেঁসে এলো সেই সুর -

হারালাম যেনো সব শক্তি-বল।

সে যেনো হি হি করে মৃদু হেসে বলে উঠলো -

কি গো তোমাল টাছে কি চকলেট আছে ?

আমায় না বাবা -মা গেছে ফেলে!

তুমি নিয়ে যাবে তাদের কাছে ?

কথাটি শেষ করেই সে ,তার পুতুল টি নিয়ে হাতে-

ছুটে আসতে লাগলো আমার পানে ,

প্রচণ্ড একটা চিৎকার করে আমি-

দিলাম ছুট প্রানপনে ।

জোরে জোরে পড়ছে নিঃস্বাস -

মানছি না লতা পাতা ,

বাবা গো বলে চেঁচিয়ে উঠে অজ্ঞান হলাম -

ফুরালো রাতের কথা ।

সকালে উঠে বুঝলাম কিছু লোক -

তুলে কুটিরে নিয়ে এসেছে আমায় ,

ছিটে ফোটা রক্তের দাগ দেখলাম -

এখনো লেগে জামাই।

একজন এসে বললেন বাবু-

দ্রুত যাবেন ফিরে ,

যার উপরে পরে নজর ওর 

তাকে সহজে না ছাড়ে।

কথাখানি বলে পরে -

তিনি যেই গেলেন বাইরে -,

জানলা হতে কার যেন ছোটো ছায়া-

পড়লো এসে ঘরে !।


Rate this content
Log in

Similar bengali poem from Horror