Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

Morax Muerte

Abstract Horror Tragedy

4.0  

Morax Muerte

Abstract Horror Tragedy

এলিসিয়ামে

এলিসিয়ামে

1 min
11


অতিবাহিত দিনের বলিরেখা

তবু, লাজুক, শুকিয়ে যাওয়া সত্ত্বেও

তুমি ডুবে গেলে বত্রিশ বছর কেটে গেল

বিদেহী রাজত্বে

যদিও প্রশান্তিতে,

তোমার অনুপস্থিতি, আমাদের চোখে,

অদম্য থেকে যায়



মূল মূল, আমাদের শক্তির উৎস

আমাদের শক্তিহীন রেখে কুঁচকে গিয়েছিল

এখন কে ধরবে আমাদের সংসারের কাণ্ড

আশ্চর্য, আমরা সামান্যতম হাওয়া এ উইল্ট হিসাবে

কিভাবে আমরা আমাদের ছড়িয়ে ছিটিয়ে থাকা শাখা সংগ্রহ করি

বন্য অঞ্চলে যখন অশ্রু বয়ে যায়,

লক্ষ্যহীন, শুষ্ক পাতার মতো



শান্তিতে, আপনি এখন, দুশ্চিন্তা থেকে দূরে

অসুস্থতার, যন্ত্রণার যা পঙ্গু করে দিয়েছিল

আপনার স্বাস্থ্যের অবস্থা; আপনাকে প্রতিদিন দুর্বল করে

যদিও আমরা তোমাকে হারিয়েছি, আমাদের বেঁচে থাকতে হবে

তোমার অনুপস্থিতির বত্রিশ বছর

আমাদের জীবনে একটি বড় গর্ত রেখে যাওয়া সত্ত্বেও

আমরা আপনাকে শোক করি, আমরা আপনাকে স্মরণ করি, যতক্ষণ না আমরা দেখা করি



এলিসিয়ামে


Rate this content
Log in

Similar bengali poem from Abstract