Kanchan Biswas

Comedy Horror

3.0  

Kanchan Biswas

Comedy Horror

ভুত

ভুত

1 min
4.6K


নামের আমি নামের তুমি

নাম দিয়ে চেনা যায়

কালো ফোকলা মুসকো লোকটার

"ভুত "নামেই পরিচয়


বাবু হাঁকেন, কিরে ব্যাটা!

নাম কি তোর কি করবি কাম

করজোড়ে লোক টা বলে

আজ্ঞে বাবু "ভুত" আমার নাম


ভুত চতুর্দশী তে জন্ম আমার

পাঁচ টা বনের পর

মা এর অনেক আশা ছিল

ছেলে আলো করবে ঘর


গ্রাম এর মানুষ একে একে

বলে দেখি দেখি

কালো ভুত চেহারা দেখে

সবাই বললে একি!


ছোট ইস্কুলে বড় মাস্টার

বেজায় ভুত এর ভয়

ছেলেরা ডাকে "ভুত ভুত"

শুনে ভীরমি খায়


চড়ক মেলায় আমি বাবু

গাইলাম যখন গান

গাঁয়ের মোড়ল তাড়ালো মেরে

দুর হ! ভুত এর কেত্তন


আপনি বাবু দয়া করে যদি

দেন কিছু আমায় কাজ

ভুত এর খাটনি খাটবো আমি

শপথ নিলাম আজ


তারপর.... কেটে যায় দিন

মাস গড়িয়ে বছর কুড়ি

লোকে বলে ওই যায় ভুত-বাবু

আর ওই হল ভুতের বাড়ি


বাবু নাকি মরার আগে

দলিল করে দান

"ভুত" আমার পুত

সবাই কে বলে যান


বাগান বাড়ি দিঘি পেয়ে

"ভুত" এখন রাজা

গুপী বাঘা কে বর দিয়ে

পাচ্ছে হেভি মজা


দয়া মায়া সেবা পরিশ্রম

মুস্কিল আসান হয়

আর কখনো কোরো নাকো

"ভুত " এর ভয়


সমাপ্ত


Rate this content
Log in