Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

Njh Y

Horror Thriller

4  

Njh Y

Horror Thriller

পর্ব ৪:ভয়ানক পর্বতমালায় একটি

পর্ব ৪:ভয়ানক পর্বতমালায় একটি

3 mins
402


তিয়ানা নির্ভীক মেয়ে ছিল। তিনি একটি নতুন দেশে একটি নতুন জায়গা পরিদর্শন করেছিলেন. তিয়ানা তার বন্ধুদের সাথে সেই ভ্রমণে  গিয়েছিলেন, মিলি, ডেভিড, মার্ক এবং ডোরা। মিলির ভ্রমণটি ছিল মূলত ৫ দিনের। প্রথম ৩ দিন খুব আনন্দের ছিল. চতুর্থ দিন, তিয়ানা জানতে পেরেছিল যে সে এবং তার বন্ধুরা যে হোটেলে উপস্থিত ছিল, সেই হোটেলের ঠিক পিছনেই কিছু পাহাড় রয়েছে এবং সেগুলিকে ভূতুড়ে বলে মনে করা হয় । টিয়ানা তার বন্ধুদেরকে তার সাথে পাহাড়ে হাঁটতে যেতে বলেছিল কিন্তু তার বন্ধুরা অসম্মতি প্রকাশ করে এবং তারা এই ভয়ানক কাজটি করতে চায় না। তিয়ানা তখন একাই হাঁটার সিদ্ধান্ত নেয় এবং সে মধ্যরাতে পাহাড়ে হাঁটতে রওনা হয়। টিয়ানা পাহাড়ে পৌঁছে এবং আরোহণ শুরু করে। তিয়ানা ছাড়া সেখানে কেউ ছিল না। তিয়ানা আরোহণ করে উঠল। সে কিছুতেই ভয় পাচ্ছিল না, সে সিদ্ধান্ত নিল যে হোটেলে পৌঁছানোর সাথে সাথে সে তার বন্ধুদের বলবে যে এটা একটা গুজব যে পাহাড়গুলো ভূতুড়ে নয় । কিছুদূর হাঁটার পর, তিয়ানা তার হেডফোন পরে গান শুনতে শুরু করে যখন হঠাৎ, তিয়ানা তার নাম ধরে কিছু কণ্ঠস্বর শুনতে পেল। তিয়ানা তার হেডফোন সরিয়ে নিল।তিয়ানা আবার হেডফোন পরল এবং আরোহণ চালিয়ে যেতে লাগল। তিয়ানা অনেক উচ্চতায় পৌঁছে গিয়েছিল। শীঘ্রই, টিয়ানা অপ্রীতিকর বোধ করতে শুরু করে। সে ঠিকমতো শ্বাস নিতে পারছিল না তখন সে ভেবেছিল যে সে খুব উচ্চতায় ছিল বলেই এমন হয়েছে। কিন্তু সে আরো উপরে উঠার সাথে সাথে তার বমি বমি ভাব এবং বমি হতে শুরু করে। তিয়ানা তখন অজ্ঞান বোধ করতে থাকে। তিয়ানা খুব খারাপ অবস্থায় ছিল, সে একটু নড়াচড়া করতে পারছিল না, সে জমিতে শুয়ে পড়ল এবং কোনোভাবে তার বন্ধু মিলিকে ফোন করল। কিন্তু নেটওয়ার্ক ছিল না। তিয়ানা আরো কন্ঠস্বর শুনতে পেল এবং খুব জোরে, তিয়ানা! তিয়ানা ! তিয়ানা হতভম্ব হয়ে গেল, সে কাঁদতে লাগল। কিছুক্ষণ পর, তিয়ানার ফোনে নেটওয়ার্ক পাওয়া গেল এবং সে তার লাইভ লোকেশন কাছে পাঠিয়ে দিল । প্রায় 1 ঘন্টা অস্বস্তি এবং ভয়ের পরে, টিয়ানা তার বন্ধু মিলি এবং মার্কের কণ্ঠস্বর শুনতে পেল। তিয়ানা ওদের দেখা মাত্রই তার চোখে জল। মিলিকে জড়িয়ে ধরল তিয়ানা। মিলি আর মার্ক কোনরকমে তিয়ানাকে হোটেলে নিয়ে গেল। হোটেলে পৌঁছানোর পর, ডোরা টিয়ানাকে একটি কথা বলেছিল যা তার মনের অবস্থাকে পুরোপুরি নাড়া দিয়েছিল এবং তা ছিল, "তিয়ানা, তুমি কি কাউকে খুন করেছ?"তিয়ানা: না! এভাবে বলছ কেন?ডোরা: দেখ তোমার স্যান্ডেলগুলো রক্তে ঢেকে গেছে.সবাই টিয়ানার স্যান্ডেল দেখল এবং সবাই রোমাঞ্চিত হল। তিয়ানা অবিলম্বে তার স্যান্ডেলগুলি বের করে ছুঁড়ে ফেলে এবং কোনও অলৌকিক ক্রিয়াকলাপে, স্যান্ডেলগুলি উড়ে যায় এবং একই জায়গায় উড়ে যায় যেখানে তিয়ানা অস্বস্তি বোধ করার পরে শুয়েছিল। টিয়ানা তার বন্ধুদের কাছে তার সাথে ঘটে যাওয়া পুরো ঘটনাটি ব্যাখ্যা করে।ডেভিড: টিয়ানা! তাই আমরা সেখানে যেতে অস্বীকার করেছি ডোরা: হ্যাঁ! সবাই যেমন বলে ওই পাহাড়গুলো ভূতুড়ে তাই বলে সবাই ভুল নয়! তারাও হয়তো এমন ঘটনার মধ্য দিয়ে গেছে যা আপনি আজকে অতিক্রম করেছেন!মিলি: ঠিক আছে! এই সব ছেড়ে দাও!মার্ক: কৃতজ্ঞ যে টিয়ানা নিরাপদ! তিয়ানা বিশ্বাস করতেন যে এই পৃথিবীতে ভুতুড়ে কিছুই নেই যদি না সে নিজে এই ঘটনার শিকার হয়। ভয়হীন তিয়ানা এমন একজন হয়ে ওঠেন যে ভূত বিশ্বাস করে তার ভয়ানক মাউন্টেনে ভয়ানক ভ্রমণ করার পর!


Rate this content
Log in

Similar bengali poem from Horror