Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

Omar Faruk

Horror Romance Others

4.5  

Omar Faruk

Horror Romance Others

তোমাকে হারানোর ভয়

তোমাকে হারানোর ভয়

1 min
749


তোমাকে হারানোর ভয়

ওমর ফারুক

তোমাকে হারানোর ভয় ,

আমাকে সব সময় তাড়া করে বেড়ায় !

তোমার আমার মাঝে সহস্র ব্যবধান ,

বংশ পরিচয় অর্থ বিত্ত উচু নিচু 

ভালো বাসা কি মানে কোন কিছু ?

তোমাকে হারানের ভয়ে আমি চিন্তিত ,

কে কখন এসে দরজা কড়া নাডে !

তোমার আমার দূরত্ব শত আলোক বর্ষ ,

তোমার আমার মনে নেই ঈর্ষা !

তোমাকে হারানোর ভয়ে আমি "সংকিত,

তোমার স্বজনদের ব্যবহারে স্তম্ভিত ।

তোমার সাথে আমার সম্পর্ক ,

কাঁটা আর ফুল সমপিক্ত !

তুমি আমি সমরে দন্ডায়মান ,

কিভাবে চালাবো অভিযান !

নেই কোন রণ যান নেই রণতরী ,

 অনভিজ্ঞ রণাঙ্গনে -

 কিভাবে বিজয় লাভ করি !

তুমি আমি এক পৃথিবীর দুই মেরু ,

তোমার সাথে আমার মিলে কোন কিছু ?

তোমাকে হারানোর ভয়ে আমি স্তম্ভিত ,

তোমার জন্য আমি কলঙ্কিত ! 


Rate this content
Log in

Similar bengali poem from Horror