Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

Omar Faruk

Crime Others

4.0  

Omar Faruk

Crime Others

অবিশ্বাস

অবিশ্বাস

1 min
256



তোমাকে বিশ্বাস করা বড়ই কঠিন কাজ ,

তোমাকে নিয়ে বেঁচে থাকা বড়ই র্দীঘশ্বাস ।

তোমাকে বিশ্বাস করা আজাজীলের মতো ,

তোমাকে বিশ্বাস করে হ্নদয়ে ক্ষত ।


তোমার মাঝে আছে শুধু ছলনা ,

তোমাকে বিশ্বাস করে পেয়েছি যাতনা ।

তোমার ঐ কাজল কালো আঁখি ,

অশ্রু ঝরে রাশি রাশি ।


দেখলে মনে হবে নিষ্পাপ ,,

পরনিন্দা পরহিংসা হ্নদয়ে ভরা ,

তোমার আচরনে হয়ে যাই দিশে হারা !

নিজের দোষ অন্যের ঘাড়ে ছাপিয়ে কি মজা পাও ,

অন্যের মান সম্মান কেন লুটে নাও ।


এ ভাল না ওভালো না -

কে ভালো তোমার কাছে ?

অন্যকে অসম্মান করতে গেলে ,

নিজের সম্মানে আঘাত লাগে ।


অন্যের দোষ খুজে যে জন ,

র্ধমের আদালতে দোষী সেই জন ।

যতই ভাবো নিজেকে সাধু যতই ধরো রুপ ,

অন্যকে অসম্মান করে পাবে না তো সুখ ।


নিজেকে চালাক ভাবা এখন বড়ই দায় ,

বিজ্ঞানের যাতা কলে জ্বলে পুড়ে ছাই ।

তোমাকে বিশ্বাস করা বড়ই কঠিন কাজ ,

তোমাকে নিয়ে বেঁচে থাকা বড়ই দীঘশ্বাস 


Rate this content
Log in

Similar bengali poem from Crime