Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

Ranjit Bagdi

Tragedy Action

4  

Ranjit Bagdi

Tragedy Action

হটাৎ দেখা

হটাৎ দেখা

1 min
237


সন্ধ্যা সেদিন নিঝুম ছিল -

বৃষ্টি নেমে ছিল ধরায়,

মেঘলা আকাশ মাথায় নিয়ে -

হটাৎ দেখা চেনা রাস্তায় ।

পছন্দের সেই পোশাক খানি -

আজও দেখি পরনে তার ,

স্মৃতির কাঁটা বিঁধলো জোরে -

হৃদয় করলো তোলপাড়।

চোখে চোখ পড়ল যখন -

হারিয়ে গেলো চেতনা ,

অনুভূতির ব্যালকনি হতে ভেঁসে এলো -

সে কি ভীষণ কান্না ।

হটাৎ এলো ঝড়ো হাওয়া -

উড়লো হাতের ছাতা,

শোনা গেল বাসের বাঁশি

থেকে গেল জমানো কথা ।



Rate this content
Log in

Similar bengali poem from Tragedy