Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

Ranjit Bagdi

Romance Fantasy Thriller

3  

Ranjit Bagdi

Romance Fantasy Thriller

পাগল মন।

পাগল মন।

1 min
192


পাগল মন খুঁজে চলেছে সারাক্ষন-

তোরই তো ওই মিষ্টি গলার স্বর,

হৃদয়ে দে ঠাঁই যদি থাকে উপায়-

চোখে ঘুম নেই ,হয়ে পড়েছি নিশাচর।

থাকে মন উদাস দিন সারা মাস -

বেঁধেছে বাসা ব্যাকুলতা,

একটু শান্তি চাই তোরই কাছটায় -

নিশ্চিন্তে ঘুমাবো কোলে রেখে মাথা।

বারবার ওঠে ভেঁসে ,মনে হয় আশেপাশে -

সারাক্ষন আছিস তুই,

হারানোর ভয়ে কেঁপে ওঠা গায়ে -

কল্পনায় তোকে ছুঁই।

আই তবে খুব ভোরে সব বাধা ছিঁড়ে ছাড়ে-

মিটিয়ে দে সব দুশ্চিন্তা,

জানি না তুই কার ,যদি হোস আমার -

হাতে রেখে হাত জুড়িয়ে দে প্রাণটা।



Rate this content
Log in

Similar bengali poem from Romance