Become a PUBLISHED AUTHOR at just 1999/- INR!! Limited Period Offer
Become a PUBLISHED AUTHOR at just 1999/- INR!! Limited Period Offer

Sougat Rana Kabiyal

Abstract Classics

4.0  

Sougat Rana Kabiyal

Abstract Classics

বোকা..বোকা..

বোকা..বোকা..

1 min
577


সৌগত রাণা কবিয়াল--

---বোকা- বোকা


কে বলে জীবন ?

এ, বড় মন্দ কথন ! 

রঙেরা কোথায়?

ঐ, উড়ে যায় ! 

সুখেদের অসুখ ?

তবে, প্লাবন আসুক ! 

বুকের বুঝি শোক ?

এবার, আগুন জ্বলুক ! 

আদরের লজ্জা?

বৃধা, মুর্খ এ সজ্জা ! 

বাঁচার ভীষণ ভয় ?

ভয়ের, মরণ যেন হয় !

ছেলেটার প্রশ্ন ?

মেয়েটার উত্তর ! 

কবিতারা নিখোঁজ ?

ওরে, আগে ভাষাটা তো বোঝ ! 

 



Rate this content
Log in