Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

Kausik Chakraborty

Classics

3  

Kausik Chakraborty

Classics

শিরায় শিরায়

শিরায় শিরায়

1 min
670


পাল্টে নেবো নিজের ছদ্মনাম

বিছানায় শোয়াব আত্মগোপন করা অলীক আত্মাদের-

এ-কদিনের সমস্ত ভুল শুধরে আবার গুছাবো পালকের পোশাক

আজকের ভারী শরীরে ঘুম আসছে না আর

কেটে গেছে নগ্নতা দেখার তাগিদ ...


শুধরে নেব নিজের গ্রহণযোগ্যতাটুকু 

যারা হাত রাখবে অপরাহ্ণ-বুকে 

তাদের কপালে নির্দ্বিধায় এঁকে দেব বিজয়ীর চিহ্ন--


এখন ক্রমশ ফিরে যাবার সময় 

উদ্বাস্তু পাতাদের আবার ঝুলিয়ে দিচ্ছি শিরার ক্ষতয়

এখন থেকে তারা আবার জলজ্যান্ত, রঙিন...


Rate this content
Log in

Similar bengali poem from Classics