STORYMIRROR

Kausik Chakraborty

Abstract Classics Fantasy

3  

Kausik Chakraborty

Abstract Classics Fantasy

একটি ছাদহীন কবিতা

একটি ছাদহীন কবিতা

1 min
175


কবিতার ঘোর কেটে গেলে আমি সাহসী হব

কলমের কাছে বাঁধা থাকবে রোদঝলমলে কয়েকটা দিন...

ঢেউ গুনতে ভুল হবার কথা নয়

তাও ক্ষত নিরাময়ে রাতের কথা আসে বারবার।


আমি যেকটি পংক্তির পাশে বসি

তারা নিজের শরীর গোপন করে চিরদিন


গোধূলির নগ্নতা তুমি আড়াল করেছ কখনো?

দেখেছ ক্লান্ত পুরুষের ঠোঁটে ক্ষয়হীন নদী?

দুপাড়ে জিরিয়ে নেওয়া চেনা মেয়েবেলা...


তুমি সহজে লতাগাছ চিনে নাও বলে

আমার প্রতিটি কবিতা নিয়ম করে ছাদহীন হতে চায়... 



Rate this content
Log in

Similar bengali poem from Abstract