"...আশাবাদী, ধ্বংসের শেষে আরও এক নব্য-বিবর্তনে।" "...আশাবাদী, ধ্বংসের শেষে আরও এক নব্য-বিবর্তনে।"
"...এসো ভুল সংশোধন করো হাতে রাখ হাত -----।।" "...এসো ভুল সংশোধন করো হাতে রাখ হাত -----।।"
ভালো ভালো
একবার পড়ে দেখুন না একবার পড়ে দেখুন না
"...সেই জানানোর দিনটাও ছিল আজকের মতো ২৬ /১১" "...সেই জানানোর দিনটাও ছিল আজকের মতো ২৬ /১১"
"..তবে কি পারিনা বলতে আমরা? ধ্বংসে ই রচিত হয় মহা ক্ষতির রূপরেখা-----" "..তবে কি পারিনা বলতে আমরা? ধ্বংসে ই রচিত হয় মহা ক্ষতির রূপরেখা-----"