Become a PUBLISHED AUTHOR at just 1999/- INR!! Limited Period Offer
Become a PUBLISHED AUTHOR at just 1999/- INR!! Limited Period Offer

Nityananda Banerjee

Comedy Classics

4.5  

Nityananda Banerjee

Comedy Classics

চকোলেট

চকোলেট

1 min
287


গীর্জার ঘড়ি বলছে রাত দু'টো ;

লুকিয়ে তুমি ঢুকলে আমার ঘরে,

ভেদ করে চোখ অন্ধকারের ফুটো ;

তৃপ্তি পেলে আমায় জড়িয়ে ধরে।

ঠোঁটের ছোয়ায় উষ্ণ আলিঙ্গনে ;

আমায় তুমি নিচ্ছ উজাড় করে,

খুশি তখন তোমার দেহে মনে ;

আমি দেখি বিপদ এল ঘরে ।

বলেছি তা' শুনলে নাকো তুমি ;

তুমি তখন মুগ্ধ আমায় নিয়ে ,

জীবন তোমার করতে মরুভূমি ;

ঢুকল ঘরে হন্তদন্ত হয়ে।

বাজল বারো রাতের দুই প্রহরে ;

জানি আমায় এইতো দিল ছুঁড়ে,

নিয়ন আলোয় ঝলমলে শহরে ;

মরবে বুঝি আমার মাথা খুঁড়ে !

দপ করে উঠল আলো জ্বলে ;

দেখলে তুমি পত্নী তোমার সেথা,

পরকীয়া এরেই কি গো বলে ;

মোচড় দিয়ে উঠল বুকের ব্যথা।

ঠকঠকিয়ে কাঁপছ তোমার দেহ ;

রাত দুপুরে হচ্ছে তোমার কি ?

জান না তোমার হয়েছে মধুমেহ ;

লুকিয়ে খাও ফ্রীজের চকলেটি ?



Rate this content
Log in