Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

Agniswar Sarkar

Comedy

2.3  

Agniswar Sarkar

Comedy

আমার ভয়

আমার ভয়

1 min
728


জ্যোৎস্না রাতে বাঁশের ঝাড়ে

মামদো ছানা মায়ের ঘাড়ে

লজেন্স খাবে বায়না ধরে । 


পাশের গাছে ভুতের মাসি

দেয় জোরে এক অট্টহাসি

কান্না থামায় দিয়ে বাঁশী ।

 

পেত্নী ছানা বায়না করে

পিৎজা খাবে গাছের উপরে

রক্ত ছড়ায় তার উপরে ।


স্কন্ধ পিসির বিশাল জোরে

ঘুরবে মাথা একটি চড়ে

বায়না কেন রাত-দুপুরে ?

 

গোঁফে তা দিয়ে ব্রহ্মদত্যি

পুচকে ছানার দল একরত্তি

রাতে থামা তোদের নিত্তি ।

 

স্বপ্ন দেখে ঘুম ভাঙ্গে

সাহস গুলো হঠাৎ থামে

কাল যদি আবার সন্ধ্যা নামে ??


Rate this content
Log in

Similar bengali poem from Comedy