Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

Srilekha Banik

Comedy Classics Children

4  

Srilekha Banik

Comedy Classics Children

শরৎকাল

শরৎকাল

1 min
258



পুজোর বাজার করতে মেনি

পরেছে গোলাপী শাড়ি |

লম্বা হাতা ব্লাউজ পরে

ভাড়া করেছে গাড়ি |


বাজার সেরে পার্লারে যাবে

চুলেতে দেবে ছাট 

ফেসিয়ালে জেল্লা বাড়ার

দেবে গোল্ডেন টাচ |


.মেকাপ দিয়ে মেনি এখন

সুবেশী সুন্দরী তন্বী,

লুকিয়ে তাকে দেখছে হুলো

একি আমার গিন্নী ? 


পুজোর আগেই ডায়েট করে

হয়েছে সুন্দরী স্মার্ট,

 নানান ধরন পোশাকে তার

হাল ফ্যাসেনের কাট |


সুন্দরী বলে মিনির এখন 

পা পড়েনা নীচে 

পাড়ার যত হুলো বেড়াল

 ঘুরঘুর করে পিছে ।


এবার শুনছি মেনি নাকি

করবে ফ্যাশন শো 

সারাদিন তার মহড়া চলে

কথাবলার নাই জো |


ফ্যাশন শো  চক্করে মিনি

নাওয়া খাওয়াই ভুলে

কঙ্কাল সার চেহারা নিয়ে

বিছানায় পড়ে ঢলে |


ডায়েটে নয় মাছের কাঁটায়

 আগের মত ভোজে 

দুধে ভাতে হুলো বেড়াল

সেই মিনিকেই খোঁজে |



Rate this content
Log in

More bengali poem from Srilekha Banik