Become a PUBLISHED AUTHOR at just 1999/- INR!! Limited Period Offer
Become a PUBLISHED AUTHOR at just 1999/- INR!! Limited Period Offer

Ujjal Mitra

Drama Tragedy

4.9  

Ujjal Mitra

Drama Tragedy

নিঃস্ব

নিঃস্ব

1 min
2.1K


ফিরায়ে দিয়াছো মরে,

আবার নিঃস্ব করে।

হৃদয় শিক্ত নয়,

তাই বর্ষা নামিল জোরে।


ভাঙিল স্বপন-ভিজিলো নয়ন,

তোমরাও প্রেম-আমারি দহন।


অনুভব-সবিনয়,সবই তার অভিনয়,

ছলনার মুরতি, সে কোনো ছবি নয়।


অনুভূতি সবই কয়,শরীর যে মোহময়, অনন্য প্রেম কি,কড়ি দিয়া কেনা যায়?


মনমোহিনীর, জাদু-সম্মোহনে,

পুরিলো ওলি প্রেম আগুনে।

আজই হলো কালো গোলাপের মরন।


ভালোবাসার ভ্রম তুমি আমরাই চয়ন, বিরহেরও আকাশ তোমারই নয়ন,

সেই আকাশ ভেঙ্গে, বজ্র নেমে,

আসিল যখন মরন!


খ্যোবহীন, ভাষাহীন অন্তরে মোর,

চীরোহীনী তুমি তখনো সুখস্মরন।


Rate this content
Log in