Himangshu Roy

Comedy Horror

0.6  

Himangshu Roy

Comedy Horror

ভূত দেখা

ভূত দেখা

2 mins
7.4K


যারা ভূত,প্রেত এ বিশ্বাস করেন না তাদের জন্য

আচ্ছা আপনি কখনো ভূত দেখেছেন.... না তো

আপনি বলবেন ভূত ,প্রেত কিছু নেই , সব আজগুবি কথা।কিন্ত আজকে আমি যদি আপনাকে প্রত্যক্ষ প্রমান দেই, যদি আপনাকে তেনাদের দর্শন করাই ,সাহস হবে আপনার।

যদি সাহস না থাকে তাহলে কেটে পড়ুন ,অযথা ভয় পাবেন।

যাদের সাহস আছে তাদের বলছি ..আপনি কি একাই থাকেন আপনার রুমে অন্য কেউ থাকলেও সমস্যা নেই তবে কাউকে আগের থেকে জানাবেন না।আর একটা কথা বাচ্চা কাচ্ছা থাকলে আগে ঘুম পাড়িয়ে দিন।তারপর...

আপনাদের বাড়িতে বাথরুম আছে নিশ্চয়ই ,বাথরুম কি ঘরের কাছাকাছি না একটু দূরে।অবশ্য দূরে থাকলেই ভালো ,কাছে থাকলেও সেরকম কোনো সমস্যা নেই।এবার সবাই ঘুমিয়ে পড়লে আপনি আস্তে আস্তে ঘর থেকে বের হন ,কেউ যাতে পাশে না থাকে।বাথরুমে ঢুকেছেন কি....

আচ্ছা বাথরুমে জানালা আছে নিশ্চয়ই জানালাটা খুলে দিন আর পর্দা থাকলে সরিয়ে দিন ,বাইরের আলো আসুক। বাইরের দিকে লক্ষ্য করুন....আশেপাশে কোনো বাঁশঝাড় বা বড় গাছ থাকলে সেদিকে দেখুন না হলে অন্ধকারেই মনোনিবেশ করুন ।ঝিঁঝির আওয়াজ শুনুন,তারপর বাথরুমের সব জিনিস ভালোভাবে পর্যবেক্ষন করুন। কোথায় কি আছে ভালোভাবে দেখেনিন।

এবার শাওয়ার খুলে দিন ,বালতি দিন নীচে জল পড়তে থাকুক। তারপর দেখুন পর্দা নড়ছে কিনা ,ঘরের সব জিনিস দেখুন ....

সব ঠিক থাকলে বাথরুমে আয়না থাকবে নিশ্চয়ই ,আয়নাটা নিয়ে জানালার কাছে যান ।বাইরের আলো যেখানে পড়ছে সেখানে গিয়ে আয়নাটা ধরুন ,ঠিক পয়তাল্লিস ডিগ্রি কোনে রাখুন ।দেওয়ালে কোনো প্রতিকৃতি নজরে পড়ল , না পড়লে আর একটু ঘোরান । এবারও নজরে না পড়লে আয়নাটা নিজের সা্মনে রাখুন ,দেখুন তিনি এসে গেছেন....

যতই বলুন আপনিও তো পঞ্চভূতের দিয়ে তৈরী তাই না অতএব.......... বুঝে নিন।


https://kagjkalom.blogspot.com/2019/04/blog-post_14.html




Rate this content
Log in

Similar bengali story from Comedy