একটির মধ্যে দুটি সত্ত্বা একটির মধ্যে দুটি সত্ত্বা
বিশ্ব বইদিবস বিশ্ব বইদিবস
জামা প্যান্ট গায়ে গলিয়ে দিকবিদিক শুন্য হয়ে ছুটলাম ওর বাড়িতে । বাড়ির সামনে একটা ছোট জামা প্যান্ট গায়ে গলিয়ে দিকবিদিক শুন্য হয়ে ছুটলাম ওর বাড়িতে । বাড়ির সামনে এ...
জীবনের পথ জীবনের পথ
। খারাভেলা নাকি উদয়গিরি ও খণ্ডগিরি পাহড়ে একশ সতেরটা গুহা তৈরি করেছিলেন। । খারাভেলা নাকি উদয়গিরি ও খণ্ডগিরি পাহড়ে একশ সতেরটা গুহা তৈরি করেছিলেন।
উদাহরণ উদাহরণ
নন্দলাল নন্দলাল
ও কেমন আছে ? ও কেমন আছে ?
হারিয়ে খুঁজি হারিয়ে খুঁজি
আজকের দিনে সৎ, সাধারণ ভালো মানুষই বা কোথায় পাওয়া যায়, তাই না? আজকের দিনে সৎ, সাধারণ ভালো মানুষই বা কোথায় পাওয়া যায়, তাই না?
অন্যরকম ভালোবাসা অন্যরকম ভালোবাসা
মেয়ের মুখ খোলাতে তাঁর বাবা বেণীমাধবকেও বলেছিল পুলিশ। কিন্তু সেই প্রস্তাব ঘৃণাভরে ফিরিয়ে দেন তিনি। এর... মেয়ের মুখ খোলাতে তাঁর বাবা বেণীমাধবকেও বলেছিল পুলিশ। কিন্তু সেই প্রস্তাব ঘৃণাভরে...
নীলাংশু দত্তর ঘটনা নীলাংশু দত্তর ঘটনা
অশুভ আত্মা অশুভ আত্মা
আজ কাজ সারতে সারতে অনেকটা বেলা হয়ে গেল, কখন ই বা অফিস যাব আর কখনই বা ছেলেমেয়েদের স্কুল আজ কাজ সারতে সারতে অনেকটা বেলা হয়ে গেল, কখন ই বা অফিস যাব আর কখনই বা ছেলেমেয়েদ...
রাত ১২:৫৪।বাইরে বৃষ্টি পড়ছে।চারিদিক বেশ থমথমে।আর আবহাওয়াও খানিকটা ঠান্ডা,মানে কাঁথা মুরি দিয়ে ঘুমোনো... রাত ১২:৫৪।বাইরে বৃষ্টি পড়ছে।চারিদিক বেশ থমথমে।আর আবহাওয়াও খানিকটা ঠান্ডা,মানে কা...
ঝাল মুড়ি ঝাল মুড়ি
অশ্রীলতার দায়ে অশ্রীলতার দায়ে
অগ্নিস্নাতা ৪ পর্ব অগ্নিস্নাতা ৪ পর্ব
বৃক্ষকাহিনী পর্ব ২ বৃক্ষকাহিনী পর্ব ২