Sharmistha Mukherjee

Horror

3  

Sharmistha Mukherjee

Horror

অভিশপ্ত বেল উইচ কেভ

অভিশপ্ত বেল উইচ কেভ

2 mins
250



কিন্তু আজও শেষ হয় নি সেই রহস্য । বাড়িটির কাছে একটি গুহায় আজও কিছু ভূতুড়ে ব্যাপার ঘটে চলেছে । অন্তত বিভিন্ন পর্যটকদের বয়ানে তেমনটাই আজও বিদ্যমান । 


১৯৭৭ সালে খুব অদ্ভুত অভিজ্ঞতা হয়েছিল পাঁচ সৈনিকের । তারা যাচ্ছিলো বেল উইচ কেভের খুব কাছেই ক্যাম্বেল ফোর্টে । ক্লান্ত হয়ে বিশ্রামের জন্য তারা বসেছিল কেভের সামনে একটি পাথরের উপর । হঠাৎ একজন সৈনিকের চীৎকার শুনে ছুটে আসে বাকিরা । সেই সৈনিক তখনও ভয়ে কাঁপছিল । তাকে জিজ্ঞেস করায় সে বলেছেন বসে থাকা অবস্থায় কেউ একজন সজোরে তাকে জড়িয়ে ধরেছিল । তখন তার নিঃশ্বাস বন্ধ হয়ে আসছিল । আর একমূহূর্ত সময় নষ্ট না করে সৈনিকরা চলে যান সেখান থেকে । 


১৯৮৬ সালে "The Tennessean " পত্রিকার এক সাংবাদিক ডেভিড জার্ড ও আরেক জন বিল উইলসন সরকার থেকে অনুমতি নিয়ে রাত্রিযাপন করতে যান বেল উইচ কেভে । গুহার ভিতরে না গিয়ে ওনারা গুহার সামনেই রাত্রিবাস করছিলেন । হঠাৎ ওনারা প্রথমে ক্ষীণ কন্ঠস্বর শুনে চমকে ওঠেন । একটু মনোনিবেশ করে ওনারা বুঝতে পারেন শব্দটি আসছে গুহার ভিতর থেকে । তারপর শুরু হয় মৃদু গর্জন । সেই গর্জন কোনো জান্তব নয় । ক্ষণে ক্ষণে সেই গর্জন আরও তীব্র হতে থাকে । ওনাদের মনে হয় গর্জনটা ক্রমশ তাদের দিকেই ধেয়ে 

আসছে । ডেভিড ও উইলসন ভয়ে এক ছুটে বেরিয়ে আসেন গুহার সামনে থেকে । কিছুক্ষণ অপেক্ষা করে ওনারা আবার যান গুহার সামনের কিছুটা অংশে । আর যাওয়া মাত্র এক তীব্র হাড় হিম করা মেয়েলি চীৎকারে তাদের অন্তরকেও কম্পিত করে তোলে । প্রানের ভয়ে ওনারা ওখান থেকে চলে যান । 


একবার এক শিশু দল থেকে বিচ্ছিন্ন হয়ে ঢুকে পড়ে গুহার ভিতরে । গুহার দুটি পাথরের ফাঁকে আটকে পড়ে সে । অনেক খুঁজেও তাকে পাওয়া যাচ্ছিল না । পড়ে দেখা যায় অপ্রকৃতস্থ অবস্থায় শিশুটি গুহা থেকে বেরিয়ে আসছে । শিশুটির কাছ থেকে জানা যায় প্রচন্ড শক্তিশালী দুটি হাত নাকি এসে ঐ পাথরের ফাঁক দিয়ে বের করে তাকে । এই বলে শিশুটি জ্ঞান হারায় । 




Rate this content
Log in

Similar bengali story from Horror