Sharmistha Mukherjee

Abstract Horror

3  

Sharmistha Mukherjee

Abstract Horror

অভিশপ্ত বেল উইচ কেভ

অভিশপ্ত বেল উইচ কেভ

2 mins
305



🔥🔥 প্রথম পর্ব 🔥🔥


এইটি নিছকই কোনো গল্প নয় । একেবারে সত্য ঘটনা । ১৯৩৪ সালে জন বেলের নাতি চার্লস বেইলি বেল একটি বই লিখেছিলেন যার নাম -- " The Bell Witch - A Mysterious Spirit " । এই বছর বইটিতে এই সকল ঘটনার পূর্ণ বিবরণ দেওয়া

 আছে । 


আমেরিকার টেনেসিতে একটি ছোট্ট শহর রয়েছে । নাম এডামস সিটি । রহস্যাবৃত বেশ কিছু জায়গার জন্য এই শহরটি

 বিখ্যাত । সারাবছরই প্রায় অনেক পর্যটক আসেন রহস্যের টানে । প্রচুর রহস্যময় নিদর্শন রয়েছে এখানে । তার মধ্যে বিখ্যাত এই " বেল উইচ কেভ " । এখানে দিনের আলোতেও ঢোকা যথেষ্ট ভয়াবহ । 


আজও বেল উইচ কেভ রহস্যে মোড়া । অথচ এই কেভের পাশে একদিন একটি বিশাল বাড়ি ছিল । এক পরিবার সুখে শান্তিতে বসবাস করতো সেখানে । তাদের সুন্দর একটি ফুলের বাগান , প্রচুর চাষের জমি ছিল । সমাজে সম্মান ও প্রতিপত্তির প্রাচুর্য কম ছিল না । কিন্তু আচমকাই সব কেমন লন্ডভন্ড হয়ে যায় । 


১৮০৪ সালে জন বেল নামক এক ব্যক্তি তার চার সদস্যের পরিবার নিয়ে বাস করতে আসেন এ জায়গায় । আশেপাশে বাড়িঘর সেরকম ছিল না । জন বেল তার পরিবার নিয়ে এখানে আসেন নিজের ভাগ্য উদয়ের জন্য । শহরটির উত্তর দিকে নিজের ছোটো একটি বাড়ি করে পরিবার নিয়ে থাকতে শুরু করেন । প্রচন্ড পরিশ্রমী জন অল্পদিনের মধ্যে চাষাবাদ করে বেশ ভালো আর্থিক উন্নতি করেন । পরিবার নিয়ে দেখতে দেখতে তেরো বছর পার করলেন সেখানে । তখন ১৮১৭ সাল । 


একটি গ্রীষ্মকালীন রাতে পরিবারের সদস্যরা কিছু অদ্ভুত শব্দ শুনতে পান । বেশ কিছু কুকুরের সমস্বরে চীৎকার করে কান্নার শব্দ । 

এর সাথে শুনতে পান কিছু অদ্ভুত রকমের শব্দ । অবশ্য তখন তারা এই বিষয়ে কোনো গুরুত্ব দেন নি । এরপর সময় যতো বাড়তে থাকে ভূতুড়ে কার্যকলাপ ও বাড়তে থাকে । বাড়িতে শোনা যেত আচমকাই মাটিতে শিকল আছড়ে পড়ার শব্দ । পুরো বাড়িটাতে যেন কেউ ভারি শিকল টানতে টানতে ঘুরে বেড়াতো , আর আছড়ে আছড়ে ফেলতো কাঠের মেঝেতে । প্রচন্ড শব্দে যেন কাঠের মেঝে ভেঙে পড়ার উপক্রম । এই ঘটনা ছিল নিত্যদিনের । 


   🕷🕷🕷 চলবে 🕷🕷🕷



Rate this content
Log in

Similar bengali story from Abstract