Sharmistha Mukherjee

Horror

3  

Sharmistha Mukherjee

Horror

অভিশপ্ত বেল উইচ কেভ

অভিশপ্ত বেল উইচ কেভ

1 min
222



অন্তিম পর্ব


এই ঘটনার বেশ কিছুদিন পর স্থানীয় একজন আবিষ্কার করেন যে ঐ গুহার ভিতরে পড়ে আছে মানুষের এবং অন্যান্য কিছু পশুর হাড় । সেই স্থানে পূজিত হয়েছে ভয়ংকর রূপ কোনো এক দেবতার । পাওয়া গিয়েছে এমন কিছু জিনিস যা কালা যাদু অর্থাৎ Black Magic এর ক্ষেত্রে ব্যবহৃত হয়েছে । কিন্তু ঐ গুহার বাইরে সেগুলো বের করে আনা সম্ভব হয় নি । 


কিছু বছর আগে একদল পর্যটকদের কিছু অদ্ভুত অভিজ্ঞতা হয়েছিল । তাদের Electro Magnetic Field Director -এর লাইনগুলো রেপ্লিকা হাউজ ও গুহার কাছাকাছি যেতেই ক্রমশ ঘন ঘন জ্বলতে নিভতে থাকে । গুহার ভিতরে প্রবেশ করার পর কখনো শারীরিক অস্বস্তি , কখনো বমি বমি ভাব আবার কখনো শিশুর কান্নার শব্দও শুনতে পান । আবার কখনো মেয়েলি ভয়ানক চীৎকার । কেউ কেউ আবার ঘাড়ের কাছে নিঃশ্বাস বা হাতের প্রচন্ড চাপ অনুভব করেছেন । 


এই বেল উইচ কেভকে কেন্দ্র করে হলিউডে একাধিক চলচ্চিত্র হয়েছে । ১৯৯৯ সালের বিখ্যাত চলচ্চিত্র " The Blair Witch Project " এই ঘটনা থেকেই অনুপ্রাণিত হয়ে তৈরি । ২০০৪ সালের " Bell Witch Haunting " ২০০৫ সালের " American Haunting " আর ২০০৭ সালের " Bell Witch : The Movie " হোলো এই ঘটনা কেন্দ্রীয় কিছু বিখ্যাত চলচ্চিত্র । এছাড়াও অনেক লেখক বইও প্রকাশ করেছেন এই বেল উইচ কেভকে কেন্দ্র করে । 

 



Rate this content
Log in

Similar bengali story from Horror