Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

Agniswar Sarkar

Tragedy Classics

3  

Agniswar Sarkar

Tragedy Classics

মনে আছে তোমার ?

মনে আছে তোমার ?

1 min
566


তোমার চোখের তলায় কালো দাগ এখনও আছে ?

প্রায় সারারাত আমরা পাগলের মতো কথা বলতাম

মনে আছে তোমার ?

বাড়ির কত বকুনিগুলো কি ভুলে গেছো তুমি ?

খাওয়ার সময়ও পাশে থাকতো মোবাইলটা

মনে আছে তোমার ?

মাঠে ফড়িং দেখলে এখনও ধরতে যাও ?

পড়ার নাম করে কতবার বেরিয়েছি

মনে আছে তোমার ?

নীল রঙ কী আজও প্রিয় তোমার ?

নীল সালোয়ার পরলে ‘ রাজকন্যা ‘ বলতাম তোমাকে

মনে আছে তোমার ?

আমার সাথে কথা বলতে ইচ্ছে করে কখনও ?

কোনও কথা আমাকে না বলে কাটতো না এক মুহূর্ত

মনে আছে তোমার ?

তোমার অবকাশে আমি এসেছি কখনও ?

কথা দিয়েছিলে ছেড়ে যাবেনা কোনোদিন

মনে আছে তোমার ?


Rate this content
Log in

Similar bengali poem from Tragedy