Become a PUBLISHED AUTHOR at just 1999/- INR!! Limited Period Offer
Become a PUBLISHED AUTHOR at just 1999/- INR!! Limited Period Offer

Partha Pratim Guha Neogy

Romance Tragedy

5  

Partha Pratim Guha Neogy

Romance Tragedy

বেদনার স্মৃতি

বেদনার স্মৃতি

1 min
738


পোস্টাল খামের সেই চিঠিটা

বহুদিন ধরে পড়ে আছে

হবে প্রায় বেশ কয়েক বছর।

জানো প্রিয়া , এখন আর কেউ চিঠি লিখে না,

মনের গভীর ভালোবাসার আবেগভরা চিঠি।

চিঠির জায়গা দখল নিয়েছে ছোট ছোট বার্তা,

ইমো হোয়াট্স অ্যাপ চ্যাট আরো কত কি।

মনে পরে প্রিয়া ? একদিন চিঠি পাওনি বলে

তুমি মরতে বসেছিলে

তোমার বন্ধুর কাছে শুনেই আমি সোজা দৌড়,

তোমার সামনে মাথা নুইয়ে ক্ষমা চাইলাম হাজারবার

তবেই মহারানীর মান ভেঙেছিলো।

বর্তমানে সেই ভালোবাসার আবেগগুলো কোথায়?

উপস্থিত সময়ের মানুষগুলোর এতো সময় কই?

মূহুর্তেই বদলে দেয় নিজের খোলসটাকে।

লিখেছিলে ভাঙা ভাঙা হাতের লেখায় 

তোমার পুতুলের বর হারিয়েছে যা ভাবিয়েছে তোমায় 

সেকি কান্নাভেজা বেদনাভরা চিঠি!

আশংকাটা ছিল আমিও বোধহয় হারিয়ে যাবো।

তুমিও যেদিন হারিয়ে গেলে আমার থেকে

তুমি দেখেছো কি কান্না আমার?

দেখেছো কি আমার বুকের রক্ত ক্ষরণ?

তুমি দেখোনি তা। জানো মিনু, আমার বুকের রক্তক্ষরণ কেউ দেখে নি , কেউ দেখে না।


Rate this content
Log in