Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

Kakali Mukerjee

Tragedy

1.0  

Kakali Mukerjee

Tragedy

জীবনের খাতা

জীবনের খাতা

1 min
1.5K


কাঁপা কাঁপা অশক্ত হাতে,

উল্টে চলেছি এলবামের পাতা।

সত্যিই কি এ এলবাম!!

নাকি এটা আমার জীবনের খাতা!!!


যুগল ছবি দুজনের একসাথে,

বেনারসী, চন্দন,ফুলের মালায় সাজা!!

কতো সুখ-স্মৃতি মনে পড়ে যায়..

অতীতের পাতায় বুঝি জীবনকে খোঁজা!!!


খোকার ছোটবেলা, তার অন্নপ্রাশন,

জন্মদিনের ছবিও কতো শত!!

আর একটু বড়ো হলো যখন!

জীবনটা হলো তার 'ব্যক্তিগত'!!!


ওইতো নববধূ পাশে খোকা,

তার পাশে ছিলাম তখনো আমি।

প্রানের পুরুষ যেদিন চলে গেল..

তখন বুঝলাম জীবন কতো দামী!!!


দৃষ্টি আটকে গেল জানলায়,

দূরে দেখা যায় একফালি 'আকাশ'!

খোকারা আছে আজ বহুদূর দেশে,

বৃদ্ধাশ্রমের ঘরে আমার অখন্ড অবকাশ।

         

         


Rate this content
Log in