Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

Kakali Mukerjee

Tragedy

3  

Kakali Mukerjee

Tragedy

বলা হলোনা

বলা হলোনা

1 min
854



সেই না বলা কথারা জমে আছে আজও মনে,

যে কথা কখনো বলা হবেনা গো সেই আপনজনে!!

দেখা যদি পাই ,তবুও বলতে কি পারবো তাকে ওরে,

মনের কোণে যে অনেক স্বপ্ন ছিল শুধু তাকে ঘিরে।।


কিছু না বলা ব্যথারা আহত করে যে প্রতিদিন,

তাদের কাছে ছিলো বুঝি গত জন্মের ঋণ!!

তাইতো তারা বারবার করে যে আঘাত!

আহত ক্ষততে বার বার করে করাঘাত!!


সেই না বলা কথারা বেরোতে চায় যে 'লাভা'র মতো,

দেখাতে চায় তারা,হৃদয়ে আছে যে অনেক ক্ষত!

সে ভালোবাসাকে বুঝতে পারেনি যারা,

আজ দেখবে কি তারা তার সে অশ্রুধারা??


চিৎকার করে বলতে ইচ্ছে হয়,

আর রেখোনা মনে তুমি কোনরূপ সংশয়,

আজ একবার যদি দেখা পেতাম ওগো তারি!

না বলা কথাদের পাঠাতাম তার বাড়ি।


সেই না বলা ব্যথারা খোঁজে যে তার ঠিকানা,

আজও মনে যার চলে নিত্য আনাগোনা!

তোমরা কি কেউ আনতে পারবে তাকে?

না বলা কথারা ব্যথা নিয়ে খোঁজে যাকে???


Rate this content
Log in

Similar bengali poem from Tragedy