Become a PUBLISHED AUTHOR at just 1999/- INR!! Limited Period Offer
Become a PUBLISHED AUTHOR at just 1999/- INR!! Limited Period Offer

Israt Jahan Mishu

Action Crime Others

4.0  

Israt Jahan Mishu

Action Crime Others

দূর্নীতি

দূর্নীতি

1 min
157


কান নিয়েছে চিলে বলে 

ছুটছে চিলের পিছে 

সত্যি যখন কান নিয়েছে 

পায় নি তখন খোঁজে 


বন্যা নয় খরাও যে নয়

তবুও দেখো হাজার মানুষ ভুখা

চিলের পিছে ছুটতে গিয়ে 

হয় নি খোঁজে দেখা


নিত্যপণ্যের দাম দেখো ভাই

গগণ ভেদিয়া উঠে 

সমাজপতিরা নির্বিকারে 

চিলের পিছেই ছুটে 


অপরাধ আর দুর্নীতি আজ 

নিত্য দিনের মেলা

শাস্তি দেওয়ার নামে চলে

দীর্ঘদিনের প্রহসনের খেলা



আপনি মশাই আমজনতা 

কেনই বা এসব ভাবা

মশাই আপনার কাজই তো এক 

বোবা কালা অন্ধ সেজে থাকা



কানের লাগি ছুটছে যারা

চিলের পিছে পিছে 

চিলের পিছে না ছুটে ভাই

কানে আগে হাত দিয়ে 

দেখো তুমি নিজে


Rate this content
Log in