Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

Anay 49XV1XXA

Action Tragedy

4.8  

Anay 49XV1XXA

Action Tragedy

হোক কলরব

হোক কলরব

1 min
22.7K



হে শ্রমিক, হে কৃষক ভাই

হে মজদুর দিদি বোনেরা

নিজেকে ভেবোনা হয়োনা একা

সোজা আঙ্গুল এবার কর বেঁকা l🔥


গরীব নিয়ে দাবার খেলা

স্বার্থ ফুরালে কাটেন যারা

কোটি টাকার ভোটের খেলা

এটাই  শুরু বিদায়ের পালা l🚜


পেওনা ভয় হয়োনা একা

গরীব লিখুক ভাগ্য লেখা

দুহাতে যারা করছে ভোগ

বিদায় করো এ কঠিন রোগ l🔥


দেশকে বেচে বাঁচছে যারা

স্বার্থপর বেকুপ জ্যান্ত মড়া

দিদি ভাই সবাই  হাত ধরো

বেহাল দেশটা  নতুন গড়ো l🚜


রঙিন রঙিন স্বপ্ন দেখিয়ে

বন্ধ মুখ আজ জ্যান্ত পুড়িয়ে

রাজার নীতির বেহাল দশা

জোটের হাওয়ায় মিলুক সাজা l🔥


জাতিভেদের চোখ রাঙিয়ে

মাইল মাইল মানুষ হাঁটিয়ে

ভাষণে নকল মুক্তা ঝড়ে

চাষী মড়লে রাজাও বাড়ে l🚜


হে জনগন দুঃখী মানুষ

মজদুর দিদি  কৃষক ভাই

উঠে দাড়াও লড়োনা একা

হাতে হাত এবার মেলাও সব

হোক প্রতিবাদ হোক  কলরব l🔥



⚡⚡⚡⚡⚡⚡🔥🔥🔥🔥🔥⚡⚡⚡⚡⚡









Rate this content
Log in

Similar bengali poem from Action