Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

Anay 49XV1XXA

Fantasy Others

4.3  

Anay 49XV1XXA

Fantasy Others

আবার বসন্তে #RangBarse

আবার বসন্তে #RangBarse

1 min
439


আকাশে ডাকিছে পাখি

খেলিছে অলির গানে

পলাশও ফুটিয়া আছে

বসন্ত এসে গেছে l🎨


শিশিরও পড়িছে মৃদু

বাতাসও খেলিছে শুধু

রবিরো কবিতা আছে

বসন্ত এসে গেছে l🎨


বই খাতা কলমের

ছুটি থাক দুদিনের

হাতেহাত ধরে কবো

বসন্ত এসে গেছে

বসন্ত এসে গেছে l🎨


বড়োদের বকুনি 

থামলো যেখানে

মাঠে ঐ মাঠে ঐ মাঠে ঐ,

ঘাস ফুলে ফাঁকে ফাঁকে

খেলেছি গোপনে,

রামধনু সুরে বাঁশি

সবারই জীবনে

নেচে নেচে গেয়ে যায়

নবীনেরও জয়গান

বসন্ত এসে গেছে

বসন্ত এসে গেছে l🎨


আকাশে উড়িছে রং

মাখামাখি করে তারা

জলরঙে মিশে যায়

বসন্ত এসে গেছে l🎨


ফুলে ফুলে ভরে থালি

খোঁপায় বাঁধিবে যারা 

শাড়ি পড়ে নাচে ঐ...

বসন্ত এসে গেছে l🎨


তুমি আছো জীবনের

মায়াভরা স্মরণের

আবিরে রাঙিয়ে গেছো 

বসন্ত এসে গেছে

বসন্ত এসে গেছে l🎨


এই খেলার অনেক বছর আগে

মায়ের কোলে খেলেছিলেম আমি

হাজার বছর পেরিয়ে আবার শেষে

নূতন জন্মে তোমায় পেলাম আমি

হাতের ফাঁকে আমার কাছে 

তোমায় পাশে 

বসন্ত এসে গেছে

বসন্ত এসে গেছে l🎭



Rate this content
Log in

Similar bengali poem from Fantasy