Become a PUBLISHED AUTHOR at just 1999/- INR!! Limited Period Offer
Become a PUBLISHED AUTHOR at just 1999/- INR!! Limited Period Offer

Abhijit Halder

Abstract Fantasy Inspirational

5  

Abhijit Halder

Abstract Fantasy Inspirational

নক্ষত্র রাত্রি

নক্ষত্র রাত্রি

1 min
452


যত হাত বাড়ালে মনে পড়ে তোমারে

অথচ আমি ব্যাপক পথ ভুলি

পথ শেষ হয়ে - পথ কিন্তু ইচ্ছা মতো নয়

আকাশ ভরে যায় চোখের মেঘে।

আমি দূরে যাই চলে -

মানুষের ভিড়ে ভিড়ে নক্ষত্র রাত্রির নিকটে

তোমার ঘরের বন্ধ জানালা

পাহারা দেয় আমি আসতে পারিনি বলে।

আমি এলে তুমি কোনোদিন আসতে পারোনি

চলে গেলাম পৃথিবীআমি , হয়তো তুমি আসলে

সমস্ত কে চিনলে

হলুদ কাগজের মৌন বিরহ ভূমিতে।

আমরা সকলেই একা হয়ে গেছি

যে যার মতো নিজের পথ চলি

অবিচল পৃথিবী কী ভয়ংকর বেদনা

কিছুটা অভিনয় আর কিছুটা ভালোবাসা।।


Rate this content
Log in